২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ভাইরাল ব্রেন ট্রিজার, ছবিটিতে কি ৩টি সংখ্যাই রয়েছে?

ভাইরাল ব্রেন ট্রিজার, ছবিটিতে কি ৩টি সংখ্যাই রয়েছে? - ছবি : সংগৃহীত

ব্রেন টিজার এমনই একটি মজার জিনিস, যা সমাধান করতে নানা রকমভাবে মজা পান অনেকেই। যারা ব্রেন টিজারের ভক্ত, তারা সকলেই জানেন, এমন জিনিস তিলে তিলে সমাধান করতে পারলে তার মজাই আলাদা। আর যারা এই ব্রেন টিজারের ভক্ত নন, তাদের কাছেও এই জিনিসটি আকর্ষক হয়ে উঠতে পারে। সোশ্যাল মিডিয়ায় এমন মজাদার ব্রেন টিজার বহু দেখা যায়, এমনই একটি ব্রেন টিজার সদ্য ভাইরাল হয়েছে।

যে ছবি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, একটি সাদা পাতায় আপাত তিনটি সংখ্যা রয়েছে। আর সেই সংখ্যা হলো একে অপরের সাথে মিলিয়ে রয়েছে। তবে, যে পোস্ট থেকে এই চ্যালেঞ্জ রয়েছে, সেখানে দাবি করা হচ্ছে, তিনটি নয়, তার চেয়ে বেশি সংখ্যা ওইখানে রয়েছে। ফলে চ্যালেঞ্জ হলো, ওই পাতাতে কয়টি সংখ্যা রয়েছে, তা নিয়ে।

তবে পোস্টে দাবি করা হয়েছে, সেখানে চারটি সংখ্যা রয়েছে। এই পোস্ট ২০২২ সালে প্রকাশ্যে এলেও, তা ২০২৩ সালেও ভাইরাল হয়েছে। সদ্য এই পোস্ট নিয়ে আলোচনা হচ্ছে।

এই ধাঁধার উত্তর নিয়ে যে সব কমেন্ট এসেছে তাতে অনেকেই বলছেন, মোট সংখ্যা ৯টি রয়েছে। আর সেগুলো হলো- ৬,০,৮,৩,৯,২,৪,১,৭। এছাড়াও আরো একজন লিখছেন, এই লেখাটির মধ্যে রয়েছে ‘৬, ৮,৯,২,৪,১’ সংখ্যাগুলো। অনেকেই দাবি করছেন, সাত কিংবা ছয়টি সংখ্যা রয়েছে।
সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ



premium cement
ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট

সকল